অবশেষে আল হিলালে যোগ দিলেন নেইমার জুনিয়র

 ফুটবলপ্রেমী যারা আছে নেইমারের নাম শুনে নি এমন মানুষ খুব কমই আছে। নেইমার প্রধানত ব্রাজিলের মেইন স্ট্রাইকার। দেশভিত্তিক খেলা ছাড়াও প্রত্যেকটি ফুটবল খেলোয়াড় বিভিন্ন ক্লাবে খেলে। নেইমার এক এক সময় একেক ক্লাবে খেলেছে। অবশেষে আল হিলালে যোগ দিলেন নেইমার জুনিয়র।


অবশেষে আল হিলালে যোগ দিলেন নেইমার জুনিয়র

নেইমার পিএসজিতে খেলোয়াড় হিসেবে ছিলেন। সেখান থেকে পিএসজি আল হিলাল এর কাছে বিক্রি করে দেয় নেইমার জুনিয়ার কে। তাই অবশেষে আল হিলালে যোগ দেয় এই বিশ্বসেরা ফুটবল খেলোয়ার।

    অবশেষে আল হিলালে যোগ দিলেন নেইমার জুনিয়র:


    নেইমার ছিলেন পিএসজিতে। পিএসজির খেলোয়াড়রা প্রতিনিয়ত দল বদলের মোড় নিতেই আছে। প্রথমে কিলিয়ান এমবাপ্পে এরপর মেসি অবশেষে নেইমার জুনিয়র। গেল মৌসুমের মাঝপথে ইনজুরিতে পড়ে এই ফুটবল তারকা নেইমার জুনিয়র। এরপর দীর্ঘ সময়ের জন্য চলে যায় মাঠের বাইরে। এরপরে গুঞ্জন ওঠে পিএসজি ছেড়ে বিগত দিনের বার্সেলোনা ক্লাবে যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ানের ফুটবল তারকা নেইমার জুনিয়র।

    এতে করে বার্সেলোনার কোচ সাফ জানিয়ে দেয় তার টিমে নিচ্ছেন না নেইমার জুনিয়রকে। এর মাঝে পিএসজির দায়িত্ব নেয় নেইমারের গুরু। এরই মাঝে জানিয়ে দেয় পিএসজির কোচ এনরিকো নেইমারকে জানিয়েছেন চলতি মৌসুমের পরিকল্পনা থেকে বাদ দেওয়া হয়েছে ব্রাজিলিয়ানের এই ফরোয়ার্ড কে। তাতে করেই এশিয়া সফর থেকে ফিরে খুঁজতে থাকে নতুন কোন ক্লাব ব্রাজিলিয়ান এই ফুটবল তারকা।

    আরো পড়ুন: চুল পাকা বন্ধের ঔষধ

    এর আগেও ইউরোপ থেকে বেশ কয়েকজন ফুটবলার দলে ভিড়িয়ে ছিল আল হিলাল। মূলত আরো ক্লাব চ্যাম্পিয়ন্স লিগের প্রতিদ্বন্দ্বী আল নাসরের কাছে হারের পর নড়েচড়ে বসে ক্লাবটি। যেহেতু অর্থ তাদের কোন সমস্যা না তাই রোনালদোর প্রতিপক্ষ হিসেবে এবার দাঁড় করাবে নেইমারকে। শেষ পর্যন্ত এই দল বদল আলোর মুখ দেখবে নাকি মেসির দলের মত মুখ থুবড়ে পড়ে সেটি দেখার বিষয়।


    সৌদিতে বাড়ি-গাড়ি এমনকি বিমানও দেওয়া হচ্ছে নেইমারকে:


    যে কারো মাথা ঘুরিয়ে দিবে আল হিলালে নেইমারের দুই বছরের আয়। দুই বছরে বেতন বাবদ সাড়ে তিন হাজার কোটি টাকারও বেশি পাচ্ছেন এ ব্রাজিল তারকা। গণমাধ্যমের দাবি সৌদিতে বাড়ি-গাড়ি এমনকি বিমানও দেওয়া হচ্ছে নেইমার কে।

    দেশটি নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করলে মিলবে ৬০ কোটি টাকা। তবে ইসলামিক রীতিনীতির কারণে মানতে হবে বেশ কিছু নিয়ম কানুনও। নেইমারের মাসিক ইনকাম প্রায় দেড়শ কোটি টাকা সাপ্তাহিক ৩৭ কোটি দৈনিক ৪ কোটি ৯৭ লাখ ঘণ্টায় ২০ লাখ মিনিটে সাড়ে ৩৪ হাজার। এর বাইরেও আছে আর টাকা ইনকামের উপায়। 

    সৌদি আরবকে প্রমোট করে ইনস্টাগ্রামে পোস্ট করে পাবেন ৫ লাখ ইউরো বা ৬০ কোটি টাকা। প্রতি ম্যাচ জিতলে থাকছে বাড়তি এক কোটি টাকা আছে। এছাড়াও বিলাসবহুল বাড়ি বাসার কর্মচারী ও ব্যক্তিগত বিমান পাচ্ছেন নেইমার।

    তবে দেশটির ইসলামী নিয়ম কানুন অনুযায়ী খোলামেলা ভাবে চলাফেরা করাও মদের আসর বসাতে পারবেনা নেইমার। এমনকি তার গার্লফ্রেন্ড নিয়েও খোলামেলাভাবে চলাফেরা করতে পারবেনা সেখানে। তবে গার্লফ্রেন্ডকে নিয়ে একসাথে থাকার বিষয়ে বিশেষভাবে বিবেচনা করছে তারা। যেমনটা করা হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য।
    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url